ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৩নং কোলা ইউনিয়নের দৌলতপুর গ্রামে আমিরুল ইসলাম (৪০) নামে এক কৃষককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছেন। একই গ্রামের শাহীন মিয়া (৩৫) ওরফে ( জাম্বু)  নামে এক সন্ত্রাসী,শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম দৌলতপুর গ্রামের জবেদ বিশ্বাসের ছেলে।

 এ বিষয়ে গ্রামবাসি এবং আশেপাশের ব্যাক্তিদের কাছে জানতে চাইলে তারা জানান, শাহিন হোসেন আমিরুলের দুলাভাইয়ের নিকট একটা ছাগল বিক্রি করেন, বেশ কিছুদিন পরে ওই ছাগলের আরও ৩০০ টাকা পাবে বলে জোর দাবি করেন শাহীন  এ টাকা দিতে আমিরুল অস্বীকৃতি জানালে এ বিষয় নিয়ে দুজনের মাঝে অনেক কথাকাটাকাটি হয় পরে থেমে যায়। এরপর শুক্রবার সন্ধ্যার দিকে আমিরুল ইসলাম যখন গ্রামের মধ্যদিয়ে একা হেটে বাড়ি ফিরছিলেন তখন রাস্তায় আমিরুল ইসলামকে বড় ধারালো অস্ত্র দিয়ে শরীলের অনেক অংশে কোপান শাহীন পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আমিরুল মারা যায়।

এই বিষয়ে কোলা ক্যাম্প পুলিশ জানান, তারা ঘটনাটি মূল সত্যতা বের করবেন এবং সন্ত্রাসী শাহীনের গ্রেপ্তার এর জন্য খুজচ্ছেন ও তারা কালীগঞ্জ থানা পুলিশকে খবর দিয়েছেন তারাও বিষয়টি দেখছেন আশাকরা যায় এ ঘটনার মূল সত্যতা এবং সকল বিষয় তারা খুব দ্রত বের করবে।

প্রান্ত বিশ্বাস, নিজস্ব প্রতিবেদক | বাংলাদেশদর্পণ.কম