নেত্রকোনা: নেত্রকোনার মদনে শনিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পর্যন্ত ট্রলার থেকে নদীতে পড়ে গিয়ে দুইজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের মধ্যে রবিবার সকালে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর কালিবাড়ি নামক স্থানে মগড়া নদীর ব্রিজে ধাক্কা খেয়ে পড়ে যান বলগেট (বালু তোলার ইঞ্জিন চালিত নৌকা) চালক আমিনুর (২৮)। তিনি মদন পৌরসদরের মনোহরপুর গ্রামের মৃত সফর উদ্দিনের ছেলে।  

বাড়ি থেকে প্রতিদিনের ন্যায় নৌকা নিয়ে বালু তুলতে যাচ্ছিলেন তিনি।

অসাবধানতা বশত: নতুন নির্মিত নিচু ব্রিজে ধাক্কা লেগে পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হন। বিষয়টি নিশ্চিত করেছেন তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর গ্রামের ইউপি সদস্য মোঃ সোহেল চৌধুরী ও নিখোঁজের স্বজন শফিকুর রহমান। পরে স্থানীয়রা খবর পেয়ে নৌকা নিয়ে খোঁজাখুঁজি শুরু করেন।

অন্যদিকে শনিবার সন্ধ্যায় পরিবারের সাথে ট্রলার দিয়ে ঘুরতে বের হয়ে একই উপজেলার মাঘানের ধলাই নদীতে ছিটকে পড়ে ৫ বছরের শিশু অন্তু নিখোঁজ হয়।

শিশুটির দাদার নিজের ট্রলার চড়ে তার পরিবারের সাথে সে ও হাওর দেখতে যায়। ফেরার পথে বাড়ির অদূরেই হঠাৎ ধলাই নদীতে পড়ে যায় শিশুটি। নৌকা থামাতে থামাতে পানিতে তলিয়ে গেলে এলাকাবাসী বিভিন্ন জাল ফেলেও খুঁজে পায় নি অন্তুকে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে ময়মনসিংহ থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করলেও এখন পর্যন্ত তার খোঁজ মেলেনি।

মদন ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার আহমেদুল কবির এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন।

নেত্রকোনা প্রতিনিধি | বাংলাদেশদর্পণ.কম