কিশোরগঞ্জ জেলার সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন সনাতন যুবশক্তি পরিষদের কটিয়াদী উপজেলা শাখার ৬ মাস মেয়াদী আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। 

বুধবার (৮ জুলাই) সন্ধ্যায় সংগঠনটির অফিসিয়াল ফেসবুক পেজে কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক শ্রী অর্জুন কর্মকার ও সদস্য সচিব শ্রী সুব্রত বর্মনের যৌথ স্বাক্ষরিত কমিটি অনুমোদন দেয়া হয়।

শ্রী অভীক সাহা রায়'কে আহ্বায়ক ও শ্রী হেমন্ত দাস’কে সদস্য সচিব মনোনীত করে কটিয়াদী উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এতে কটিয়াদী উপজেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সমন্বয়ে ১৩ সদস্যের একটি উপদেষ্টামন্ডলীও গঠন করা হয়।

কমিটির নবদায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক শ্রী অভীক সাহা রায় বলেন, "সনাতন ধর্মের কল্যাণ ও দেশমাতৃকার জন্য নিস্বার্থভাবে SYP পরিবারের সাথে কাজ করে যাবো। আমি যেন আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি সবাই আশীর্বাদ করবেন।"

এদিকে নতুন কমিটির সকলকে অভিনন্দন জানান সংগঠনটির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক শ্রী অর্জুন কর্মকার। তিনি বলেন, সনাতন যুবশক্তি পরিষদ সনাতনীদের কল্যাণে কিশোরগঞ্জ জেলাকে বাংলাদেশের বুকে একটি মডেল হিসেবে গড়ে তুলতে চায়। এজন্য ঐক্যের মন্ত্রে দৃঢ়প্রতিজ্ঞ হয়ে সকল সনাতনীদের একসাথে কাজ করতে হবে।

উল্লেখ্য, সনাতন যুবশক্তি পরিষদ কিশোরগঞ্জ জেলার একটি অরাজনৈতিক, অলাভজনক, ধর্মীয়-সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন।

অর্জুন কর্মকার, কিশোরগঞ্জ প্রতিনিধি | বাংলাদেশদর্পণ.কম