নরসিংদীর সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের বনবাঘ মৌজার পাকুরিয়াস্থ ৪.১৫ একর সরকারি সম্পদ দখলমুক্ত করে সরকারের আয়ত্বে নেয়া হয়েছে।
রবিবার (২৬ জুলাই) দুপুরে নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়ার নেতৃত্বে এক অভিযানে দীর্ঘদিন বেদখল থাকা ৪.১৫ একর সরকারি সম্পত্তি দখলমুক্ত করা হয়।

এবিষয়ে সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া জানান নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন স্যারের নির্দেশে আমদিয়া ইউনিয়নের বনবাঘ মৌজার পাকুরিয়াস্থ ৪.১৫ একর সরকারি সম্পদ দখলমুক্ত করা হয় এবং সরকারের আয়ত্বে নেয়া হয়। তিনি আরো বলেন সরকারি রেকর্ডপত্র অনুযায়ী দেখা যায়, ১৯৮৪ সালে শরিফ মিয়া গং,আফাজ উদ্দিন গং এর নামে লীজ দেয়া থাকলেও অদ্যাবধি লীজমানি পরিশোধ এবং লীজ নবায়ন করেননি। লীজগ্রহিতা যারা ছিল তাদেরও এটি দখলে নেই। বিভিন্নভাবে এই সম্পত্তি হাতবদল হয়ে অনেকেই ভোগদখল করেছেন। কিন্তু সরকার বন্ঞ্চিত হয়েছে রাজস্ব থেকে। বর্তমানে শাহ নেওয়াজ নামীয় ফার্মিং এটি ভোগ করে উক্ত জমিতে পুকুর,ভিটি,মুরগির খামার করেছিলেন। সরকারি স্বার্থ,সম্পদ-সম্পত্তি রক্ষা এবং সংরক্ষণে বদ্ধপরিকর জেলা প্রশাসন, নরসিংদী।
সরকারি সম্পত্তি দখলমুক্তকরণের এ অভিযান অব্যাহত থাকবে।

বিশেষ প্রতিনিধি, নরসিংদী | বাংলাদেশদর্পণ.কম