গত ৫ ই আগস্ট বুধবার সব জল্পনা কল্পনা শেষ করে ভারতের উত্তরপ্রদেশের অযোধ্যা নগরীতে রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। এ মন্দির নির্মাণে আনুমানিক ব্যায় ধরা হয়েছে প্রায় সাড়ে তিনশ কোটি ভারতীয়  রুপি।  আর এই মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্ভোদনের পর থেকেই একটা গোষ্ঠী মোদি সরকারের তীব্র সমালোচনা করছে ভারতে। তারই ধারাবাহিকতায় এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনা করলেন পশ্চিম বাংলার অন্যতম অভিনেতা ও তৃণমূল সংসদ সদস্য দীপক অধিকারী দেব।

অভিনেতা দেব  বলেন, ‘আমাদের কারো কাছে এটি বিরোধী দল বলে কথা না। আমি নিজে মোদিজী কে পছন্দ করি। পুরো ভারতজুড়ে তার অসংখ্য অনুসারী রয়েছে। আমি তার প্রশংসা করি। কিন্তু এই সময়ে শুধু আমি না, কোনো বাচ্চা ছেলেকেও যদি জিজ্ঞাসা করা হয়, এই মহূর্তে বেঁচে থাকার জন্য আমাদের কি দরকার? তাহলে সেও বলবে আগে মন্দির নয়, করোনা ভাইরাস মোকাবেলা করার জন্য ভ্যাকসিন প্রয়োজন।’

উল্লেখ্য গত ৫ আগস্ট বুধবার শুভলগ্ন মেনে রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। মন্দিরের প্রথম ইট স্থাপন করেন ভরতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এসময় আরো উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ ভারতের আরো গন্য মান্য ব্যক্তিবর্গ।