পটুয়াখালী জেলাে গলাচিপা উপজেলার সামাজিক সংগঠনগুলোর মধ্যে অধিক জনপ্রিয় সংগঠন হলো " গলাচিপা মানবকল্যান সংস্থা-"(GMKS)"।  যার মূলনীতি হচ্ছে  ঐক্য,মানবতা ও সেবা।সংগঠনটি প্রতিষ্ঠিত হয় ২০১২ সালে।

সংগঠনটি ২০১২ সাল থেকে সাফল্যর সাথে মানবকল্যানমূলক কাজ করে যাচ্ছে।করোনাকালিন সময়েও  এই সংগঠন বিভিন্ন ধরনের কর্মসূচি গ্রহন করেছেন এবং তা বাস্তবায়ন করেছেন।এই মানবকল্যানমূলক সংগঠনটির  প্রতিষ্ঠাতা ও সভাপতি,  এস.এম.সাইফুদ্দিন সালেহী  ও সংস্থার সাধারন সম্পাদক কে,এম,তুহিনের  নির্দেশক্রমে দক্ষতার সাথে পরিচালিত হচ্ছে। আজ বিশেষ বৈঠকে সকলের সিদ্ধান্তক্রমে মোঃ তাইজুল ইসলাম রাতুল  কে গলাচিপা মানবকল্যান সংস্থা- "GMKS" কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে।

তাইজুল ইসলাম রাতুল পানপট্টি ইউনিয়নের কৃতিসন্তান।তার পিতার নাম ঃ সান্টু মিয়া। তিনি বর্তমানে বরিশাল সরকারি পলিটেকনিক্যাল তৃতীয়  সেমিস্টারে পড়াশোনা করছেন।

উক্ত বৈঠকে সভাপতি বলেন- আমাদের উপদেষ্টা পরিষদের মাননীয় সভাপতি জননেতা জনাব মোঃ শাহ আলম সরদার সাহেবের পক্ষ থেকে তার জন্য দোয়া করি,  মহান বিধাতা যেনো তার সকল আশা পূরন করেন। তার সার্বিক মঙ্গল কামনা করি এবং তাকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি আরো বলেন, গলাচিপা উপজেলার একঝাঁক তরুন মেধাবীদের জন্য এ সংগঠন এগিয়ে যাচ্ছে,যাবে ইনশ আল্লাহ।

নিজস্ব প্রতিবেদক । বাংলাদেশ দর্পন.কম