বাঁশখালীর প্রয়াত মুক্তিযোদ্ধা আলী আশরাফকে রাষ্ট্রীয় সম্মাননা না দেওয়া এবং মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ নিয়ে সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে এবং  চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত শান্তিপূর্ণ মানববন্ধনে  মুক্তিযোদ্ধা , মুক্তিযোদ্ধার সন্তানসহ সাংবাদিকদের উপর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের পেটুয়া বাহিনীর নগ্ন হামলার প্রতিবাদে আনোয়ারা উপজেলা  কমান্ড ও  সন্তান কমান্ডের উদ্যোগে  মানববন্ধন  অনুষ্ঠিত হয়েছে।

  ৯-ই সেপ্টেম্বর (বুধবার) সকাল ১১টায় আনোয়ারা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে হতে  র্যালী বের হয়ে সড়ক প্রদক্ষিণ করে আনোয়ারা উপজেলা গেইটে এসে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন,  আনোয়ারা উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ফজল আহমদ, ডেপুটি কমান্ডার আবদুল মান্নান, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ হোসেন বাবু, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আবদুল খালেক ও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড সদস্য বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ আলী প্রমুখ। 

এই সময় বক্তারা বলেন, বাঁশখালি উপজেলায়  মুক্তিযোদ্ধাদের কটাক্ষ করা হয়েছে,  মুক্তিযোদ্ধাদের অপমান করা আমরা কোনভাবেই সহ্য করবো না।  বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের অপ্রিত্তিকর বক্তব্য ও মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধনে বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের লেলিয়ে দেয়া সন্ত্রাসী বাহিনীর হামলার জন্য ঐ সংসদ সদস্যের পদত্যাগ ও দল থেকে বহিস্কারসহ মুক্তিযোদ্ধা সন্তান অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মাে. রাশেদ এবং  দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের ওপর হামলার তীব্র নিন্দা ও দোষীদের বিচারের দাবি জানান।