৯ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪টার টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়া নামক স্থানে লাশবাহী এ্যাম্বুলেন্স, কাভার্ড ভ্যান ও এমএম পরিবহন কোম্পানির একটি বাসের মধ্যকার ত্রিমুখী সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে একজন নারী এবং বাকি পাঁচজন পুরুষ। শিশু সন্তানের লাশ নিয়ে বাড়ি ফেরার পথে লাশ হলো একই পরিবারের ৬ জন।

No description available.

তাৎক্ষনিকভাবে নিহতের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে তারা রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতাল থেকে এ্যাম্বুলেন্স যোগে ঝালকাঠি ফিরছিলেন বলে জানা গেছে।

No description available.
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউল আহসান জানান, ‘এ্যাম্বুলেন্সটিতে এক শিশুর মৃতদেহ নিয়ে ঝালকাঠি ফিরছিলেন স্বজনরা। এ্যাম্বুলেন্সটিতে মৃতদেহসহ মোট ৭ জন ছিলেন। পথিমধ্যে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়া নামক স্থানে বরিশাল থেকে ঢাকাগামী খুলনার গাজী রাইস মিল লেখা একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কাভার্ড ভানের পেছনে থাকা যাত্রীবাহী এম.এম পরিবহন নামের একটি বাস ওই কাভার্ড ভ্যানের উপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় এ্যাম্বুলেন্সে থাকা ৬ যাত্রীর। একজন বেঁচে গেলেও তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

No description available.

ওসি আরও জানান, উপজেলায় প্রবল বৃষ্টিপারতের কারণে উদ্ধার অভিযানে বাঁধা সৃষ্টি হচ্ছে। এম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যাওয়ায় এ্যাম্বুলেন্স কেটে ভেতর থেকে মৃতদেহ বের করা হচ্ছে। দুর্ঘটনার ফলে বরিশাল-ঢাকা মহাসড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ফলে রাস্তার দুই প্রান্তে অসংখ্য যানবাহনের দীর্ঘ লাইন পড়েছে। এতে যাত্রী এবং শ্রমিকদেরগ ভোগান্তি পোহাতে হচ্ছে।

তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়েছে উজিরপুরের উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন। ওই এলাকায় শোকের মাতম বইছে। নিহত সকলের আত্মার শান্তি কামনা করছি ও আহতদের সুস্থ্যতা কামনা করছি।