নেত্রকোনা: জেলার শ্যামগঞ্জ -দুর্গাপুর সড়কে ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঋতু আক্তার (৩০) ও আবুল কালাম (৪২) নামের স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। তারা দুজেনই অটোরিক্সার যাত্রী ছিলেন। এদের মধ্যে ঋতু আক্তার ঘটনাস্থলেই ও আবুল কালাম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় নূর উদ্দিন (৩৫) নামের অটোরিক্সা চালকও আহত হয়েছেন।

No description available.

আজ শুক্রবার বিকেলে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে উপজেলার তুলা পাবই নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ঋতু আক্তার ও আবুল কালামের বাড়ি উপজেলার বিশকাকুনি ইউনিয়নের সাউদকান্দি গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ দুপুরে ঋতু আক্তার ও তার স্বামী একটি অটোরিক্সাযোগে শ্যামগঞ্জ যাচ্ছিলেন। এ সময় ময়মনসিংহ থেকে জারিয়াগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ঋতু আক্তার নিহত হন। এ সময় তার স্বামী আবুল কালাম ও অটোরিক্সা চালক নূর উদ্দিন গুরুতর আহত হয় । পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ দিকে আহত দুইজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে আবুল কালাম চিকিৎসাধীন অবস্থায় মারা যান