ময়মনসিংহ: জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান  এর বিরুদ্ধে জেলা পরিষদ সদস্যদের আনিত অভিযোগের প্রতিবাদে আজ ১২ টায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান  এক সংবাদ সম্মেলন করেছেন।

জনাকীর্ণ এ সংবাদ সম্মেলনে তিনি তার বক্তব্যে জেলা পরিষদের ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ডের বর্ণনা তুলে ধরেন। জেলা পরিষদ সদস্য কর্তৃক তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা-ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত  উল্লেখ করে তিনি উল্টো তাদের নানা অপকর্মকান্ডের ফিরিস্তি সংক্ষিপ্তভাবে তুলে ধরেন। তিনি বলেন তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন কোন রকম অন্যায় অনিয়ম দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার ও অসদাচরনের সাথে জড়িত নন ।  

তার অতীত কর্মকান্ডের এবং রাজনৈতিক জীবনের বিশদ বিবরণ সাংবাদিকদের সামনে তুলে ধরেন। তিনি আক্ষেপ করেন বলেন সুনাম ও সততাকে প্রশ্নবিদ্ধ করার জন্য একান্ত রাজনৈতিক প্রতিহিংসা এবং তাকে হেয়প্রতিপন্ন বির্তর্কিত, কলুষিত করার জন্য তার বিরুদ্ধে মিথ্যাচার করা হচ্ছে। ষড়যন্ত্রকারী ও মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে কড়া ভাষায় হুশিয়ারী উচ্চারণ করে অন্যায়কারীদের বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি।