নেত্রকোণা: জেলার মোহনগঞ্জ পৌরশহরে মাইলোড়া খেলার মাঠের কোণায় তালামারা নির্বাচনী ক্যাম্প অফিস খোলা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে বাসা, দোকানপাট, অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় ৪ জন আহত হয়।

আহতরা হচ্ছেন, যুবলীগ নেতা জাকির হোসেন(৩২), মিলন আকন্দ(৪৫), মেহেদী হাসান মিঠু(১৬) এবং বদিউল আলম শাহীন (৪০)।

গতকাল শুক্রবার রাত সাড়ে আট হতে রাত বারটা পর্যন্ত দেশীয় অস্ত্র নিয়ে মহড়া চলাকালে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আজ শনিবার সকাল থেকে মোহনগঞ্জে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিভিন্ন সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাত আনুমানিক আটটায় তালামারা অফিস খুলতে গেলে ২ গ্রুপের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে সংঘর্ষে হলে যুবলীগ নেতা জাকির হোসেন রাসেল(৩২) বাম গালে আঘাত প্রাপ্ত হয়।

এর জের হিসেবে মাইলোড়া মালেদ মিয়ার বেড়া ভাংচুর করে। সভাপতি লতিফুর রহমান রতনের লোকজন পৌরসভার সম্মুখের রাস্তায় সাধারণ সম্পাদক মোঃ শহীদ ইকবালের পক্ষের লোকজন বসুন্ধরা মোড়ে অবস্থান নিলে পৌর শহরে উত্তেজনা দেখা দেয়। পুলিশ টহল অব্যাহত থাকে। রাত ১০ টা থেকে মাইলোড়া দোকান- বাসা ভাংচুর করে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। তার ১১ টায় স্টেশন রোডের কয়েকটি দোকান ভাংচুর হয়। গভীর রাতে একটি অফিস ভাংচুর হয়।

এদিকে আহত যুবলীগ নেতা জাকির হোসেনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল(মমেক) রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল থেকে প্রতিটি সড়কের মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থমথমে অবস্থা বিরাজ করছে।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল আহাদ খান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নয়ন বর্মন । নেত্রকোনা প্রতিনিধি