সাভারে নীলা রায় হত্যা মামলায় তিন আসামি গ্রেফতার হয়েছে। তবে প্রধাণ আসামি সিজানুর এখনো  পলাতক। 

২৪ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে মানিকগঞ্জ চারীগ্রামে অভিযান  চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ২৪ সেপ্টেম্বর দিনগত রাত ১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ।

এর আগে ২২ সেপ্টেম্বর  সেলিম পালোয়ান (২৫) নামে এক যুবককে আটক করে পুলিশ। আর ২৫ সেপ্টেম্বর সাভারের ব্যাংক কলোনী এলাকার হাজী আইয়ুব আলীর ছেলে আব্দুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা (৫০)গ্রেফতার হলেন।

সাভারের নিহত নীলা রায় মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। নীলা  স্থানীয় অ্যাসেড স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী ছিল।

র‌্যাব জানান, গত ২১ সেপ্টেম্বর নিহত নীলা রায় নামের এক স্কুল ছাত্রীকে মিজানুর চোধুরী ছুরিকাঘাতে খুন করেন। এরপর নীলা রায়ের বাবা নারায়ন রায় মিজানুর রহমানকে প্রধান আসামি করে অজ্ঞাতপরিচয় আরও দুই থেকে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। 

র‌্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ জানান, গ্রেফতারকৃত আসামিদের সাভার থানায় হস্তান্তর করা হবে।  মামলার প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।