নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার ঘাঘরা ইউনিয়নের দুধী মনিয়ারকান্দা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে হাসানুজ্জামান রাজীবের অত্যাচারে  অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করেছেন তারই চাচাতো ভাই আব্দুল রাশিদ। 
 
অভিযোগে তিনি উল্লেখ করেন,রাজীব তার দাম্ভিকতা ও সরকারি চাকুরির প্রভাব দেখিয়ে তার  চাচার বাড়ির সীমানার বিভিন্ন ধরনের ফলের গাছ কেটে ফেলেছে। 
 
এ ঘটনায় ভূক্তভোগীরা প্রতিবাদ করলে এই কর্মকর্তা তার চাচা এবং চাচাতো ভাইদের মেরে ফেলার হুমকি প্রদান করে। পরে স্হানীয় সাংবাদিক সুমন রাহাত ঘটনার ছবি তুলতে গেলে তাকেও হত্যার হুমকি দেয় ও অশালীন আচরণ করে রাজিবের পরিবার।
 
হাসানুজ্জামান রাজীব পেশায় একজন উচ্চপদস্থ পরিসংখ্যাণ কর্মকর্তা।এলাকাবাসীর অনেকের অভিযোগ তিনি বয়োবৃদ্ধ,নারী শিশুসহ অনেকের সাথে খারাপ আচরণ করেছেন। কথায় কথায় পুলিশের ভয় দেখান।
 
তারা আরো জানান,  শুধুমাত্র  নিজের গাড়ি যাতায়াতের অসুবিধা হওয়ার কারনে  বাজারের ৭৫ বছর বয়সী এক বৃদ্ধের পানদোকান ভাংচুর করেছেন রাজীব।
 
এসব কারণে তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন তারই  চাচাতো ভাই আব্দুল রাশিদ । এ ঘটনায় আসামি করা হয়েছে তার বাবা, মা ও আরেক চাচাতো ভাইকে। 
 
আব্দুল রাশিদ জানান, আমরা হাসানুজ্জামান রাজিব এবং তার পরিবারের হাত থেকে বাচঁতে চাই। এজন্য সরকার এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করছি।
 
 
এ বিষয়ে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, হাসানুজ্জামান রাজীবের বিরুদ্ধে আমরা অভিযোগ পেয়েছি এবং বিষয়টি খতিয়ে দেখছি।অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। 
 
 
এ ব্যাপারে অভিযুক্ত পরিসংখ্যান কর্মকর্তা হাসানুজ্জামান রাজীবের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
 
 
 
নয়ন বর্মন, নেত্রকোনা প্রতিনিধি