যশোরে কোভিভ-১৯ সংক্রমন প্রতিরোধ ও সচেতনতা বাড়ানোর লক্ষ্যে সাংস্কৃতিক সংগঠন 'তির্যক' এর পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। সংগঠনটি আজ ১৩ এপ্রিল দিনব্যাপী শহরের গুরুত্বপূর্ণ  স্থানে সমূহে এ কর্মসূচী পালন করেছে। 


সকালে জেলা পরিষদ মিলনায়তনের সামনে পথচারীদের মধ্যে তির্যক যশোর এর পক্ষ থেকে মাস্ক বিতরণ করেন সিনিয়র নির্বাচন কর্মকর্তা জনাব হুমায়ুন কবির ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শ্রী সাধন দাস। 

সকালেই যশোর কোতোয়ালি মডেল থানার সামনে মাস্ক বিতরণ কর্মসূচীতে অংশ নিয়ে মাস্ক বিতরণ করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব তাইজুল ইসলাম।


দুপুর সাড়ে ১২টায় মনিহার চত্বরে এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন যশোর বাস মালিক সমিতির সভাপতি এবং তির্যক যশোর এর সহসভাপতি জনাব আলী আকবর এবং আইডিবিএস এর সাধারণ সম্পাদক শ্রী পবিত্র কাপুড়িয়া। 

ঝুমঝুমপুর উপজেলা পরিষদের সামনে দুপুর দেড়টায় তির্যক যশোর এর পক্ষে মাস্ক বিতরণ করেন যশোর সদর উপজেলা শিক্ষা অফিসার জনাব মোঃ সিরাজুল ইসলাম এবং সহকারী উপজেলা শিক্ষা অফিসার শ্রী অনিমেষ বিশ্বাস। 

সমগ্র আয়োজনে সংগঠনের সহসভাপতি আনিসুজ্জামান পিন্টু, সাধারণ সম্পাদক দীপংকর দাস রতন এর সাথে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ রাহা, অর্ঘ্য দাস, আলমগীর হোসেন বাবু, আল সুফিয়ান আনন,রোশনী,আকাশ,সনি,ইতি,ফারদীন,সোহাইল,ফয়সাল,তূর্য প্রমুখ।

 

যশোর প্রতিনিধি | বাংলাদেশদর্পণ.কম