ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলার প্রধান আসামি নাসির ইউ মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

সোমবার (১৪ জুন) দুপুরে উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের বাসা থেকে নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।

তিনি জানান, গ্রেফতার হওয়া ব্যবসায়ী নাসির উদ্দিন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য। এছাড়া তিনি নাসির কুঞ্জ ডেভেলপারসের চেয়ারম্যান ও উত্তরা ক্লাবের সাবেক সভাপতি। বাকিদের পরিচয় পরে জানানো হবে। অভিযানে নাসির উদ্দিনের বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ জব্দ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এর আগে সোমবার (১৪ জুন) সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন পরীমণি। 

সাভার থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, পরীমণি নিজে বাদী হয়ে মোট ৬ জনের নামে এ মামলা করেছেন (মামলা নম্বর ৩৮)।

এর আগে সোমবার ভোরে রূপনগর থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ দেন পরীমণি। অভিযোগে তিনি ঢাকা বোট ক্লাব লিমিটেডের নাসির উদ্দিন মাহমুদের কথা উল্লেখ করেন। 

লিখিত অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে সকালে রূপনগর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফারুক বলেন, ‘আমরা পরীমণির বাসায় গিয়ে তার তাছ থেকে বিস্তারিত শুনে ও বক্তব্য নিয়েছি। তিনি লিখিতভাবে অভিযোগ করেছেন। আমি সেই অভিযোগ সাভার থানায় পৌঁছে দিচ্ছি। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম পরিচালনা করা হবে।’

গতকাল রবিবার (১৩ জুন) সন্ধ্যা ৭টা ৫৩ মিনিটে ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণি ‘আমাকে রেপ ও হত্যার চেষ্টা করা হয়েছে’ অভিযোগ করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। 

ওই স্ট্যাটাসে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে পরী লিখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি পরীমণি। এ দেশের একজন বাধ্যগত নাগরিক। আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

বিনোদন ডেস্ক, বাংলাদেশ দর্পণ