ঢাকা:করোনায় আক্রান্ত ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস ও তার সহধর্মিণীর রোগমুক্তি চেয়ে বিশেষ প্রার্থনার করেছে তেলুগু সম্প্রদায়ের পরিচ্ছন্নতাকর্মীরা।

শুক্রবার (২১ জানুয়ারি)  যাত্রাবাড়ী থানাধীন ধলপুরস্থ ১৪ নং আউটফল তেলুগু কমিউনিটি স্কুলে এই বিশেষ প্রার্থনা করা হয়। তেলুগু কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটি পবিত্র শাস্ত্র পাঠ ও বিশেষ প্রার্থনার আয়োজন করে।

বিশেষ প্রার্থনায় দক্ষিণ সিটি করপোরেশনের মাননীয় মেয়র শেখ ফজলে নূর তাপস ও তার সহধর্মিণীর দ্রুত সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। 

বিশেষ প্রার্থনার শুরুতে পবিত্র গীতা পাঠ করেন কণা বাওয়ানী, শ্রী শ্রী শিব মন্দির। পবিত্র বাইবেল পাঠ করেন এ, যোশেফ দাস। তেলুগু ভাষায় সুস্থতার জন্য বিশেষ প্রার্থনা করেন ওয়াই আনন্দ নাইডু।

এসময় উপস্থিত ছিলেন, আউটফল তেলুগু কমিউনিটি কলোনি সমাজ উন্নয়ন পরিষদের সাবেক সভাপতি মাঙালাগৌরি গুরমুত্তি কামাল, সদস্য সচিব এ, যোশেফ দাস, আউটফলে অবস্থিত শ্রী শ্রী শিব মন্দিরের সভাপতি রাজু রায়, বাংলাদেশ দলিত ও বঞ্চিত  জনগোষ্ঠীর অধিকার আন্দোলনের সাংগঠনিক সম্পাদক ইউ,কে,নন্দম (জয়) তেলুগু কমিউনিটি ডেভলপমেন্ট সোসাইটির আহবায়ক কমিটি ও  ঢাকা মহানগরীর তেলুগু কলোনির নেতারা।

 

প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ