হবিগঞ্জঃ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি মহোদয়ের নির্দেশনায় বানিয়াচং থানা পুলিশ দ্রুত আছমা খাতুন হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে।জানা যায়,


ভিকটিম মোছাঃ আছমা খাতুন(৪৫) ও আসামী আজম খা (৪৬) উভয়ে স্বামী স্ত্রী। বিগত অনুমান ০৩ বছর পূর্বে আসামী আজম খা ২য় বিবাহ করেন। এতেই শুরু হয় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া ও মামলা মোকদ্দমা ।


গত-২৪/০৩/২০২২ তারিখ দিবাগত রাতে আসামী আজম খা তার ২য় স্ত্রী হুসনা বেগমসহ ১ম স্ত্রী ভিকটিম আছমা খাতুন কর্তৃক দায়েরকৃত মামলা উঠিয়ে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। এতে তাদের মধ্যে ঝগড়া হয়। উক্ত পারিবারিক বিভিন্ন কলহের জের ধরে বিবাদী আজম খা ও তার ২য় স্ত্রী হুসনা বেগম রাতের অন্ধকারে ১ম স্ত্রী আছমা খাতুনকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনায় জড়িত আসামী ১। আজম খান (৪৬) পিতা- মৃত মমিন খা @ আবু মিয়া, ২। হুসনা আক্তার (৩৫) স্বামী- আজম খান, পিতা- মোঃ আজগর আলী, উভয়সাং- উত্তর সাঙ্গর, থানা- বানিয়াচং, জেলা- হবিগঞ্জদের গ্রেফতার করা হয় এবং হত্যাকান্ডে ব্যবহৃত ওড়না জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


হবিগঞ্জ প্রতিনিধি 

জয় দেবনাথ, বাংলাদেশ দর্পণ