ঢাকাঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের বলেছেন, সাম্প্রদায়িক বিষবাষ্প থেকে জাতিকে উদ্ধারের লড়াই চলছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে শেখ হাসিনার নেতৃত্বে বিরামহীন লড়াই চালিয়ে যাওয়ার শপথ নিচ্ছি।

বুধবার (২৭ এপ্রিল) শেরেবাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন,  খেটে খাওয়া মানুষের যিনি আপনজন আমাদের নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গুরু শেরে বাংলা এ কে ফজলুল হক। শেরেবাংলা এ কে ফজলুল হক ছিলেন,  একজন অসাম্প্রদায়িক মানবতাবাদী নেতা। 

তিনি বলেন, বাংলাদেশে এখনও সাম্প্রদায়িকতার বিষ বাষ্প ছড়িয়ে আছে। সেই বিষ বাস্প থেকে জাতিকে উদ্ধার করতে শেখ হাসিনার নেতৃত্বে লড়াই চালিয়ে যেতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, এস এম কামাল,  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী,  সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফীসহ অন্যরা।


প্রতিবেদক,বাংলাদেশ দর্পণ