চট্টগ্রামঃ জেলার পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় ইউনিয়নের চেয়ারম্যান বদরুউদ্দিন মোহাম্মদ জসিম (৫০) ও তার ছেলে মুসফিক উদ্দিন ওয়াসিকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩০ এপ্রিল) ভোর রাতে চেয়ারম্যানের হাইদগাঁও গ্রামের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার (২৯ এপ্রিল) বিকেল ৩টায় পটিয়া থানাধীন হাইদগাঁও ইউনিয়নের পশ্চিম হাইদগাঁও গাউছিয়া কমিউনিটি সেন্টারের সামনে এ হামলার ঘটনা ঘটে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার। তিনি বলেন, চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে মারধরের ঘটনায় ২ জনকে শনিবার ভোরে গ্রেপ্তার করা করা হয়েছে। একজন হলেন স্থানীয় চেয়ারম্যান বদরুউদ্দিন জসীম অন্যজনের নাম ওয়াসি।

তিনি আরও বলেন, এই ঘটনায় আহত জিতেন কান্তির ভাই তাপস বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়।

অভিযোগ রয়েছে, ইফতার মাহফিলের দাওয়াত ও ব্যানারে হাইদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান বদরুউদ্দিন মোহাম্মদ জসীমের নাম না দেওয়ায় জিতেন কান্তি গুহকে মারধর করা হয়।


প্রতিবেদক,বাংলাদেশ দর্পণ