চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যায়নরত খুলনা জেলার ছাত্র-ছাত্রীদের সংগঠন খুলনা জেলা ছাত্র কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগের( 2016-17) শিক্ষাবর্ষের শিক্ষার্থী অমিত রায় এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সংস্কৃত বিভাগের (2016-17)শিক্ষাবর্ষের শিক্ষার্থী হিমাদ্রী পাইক। 

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সিদ্ধান্তক্রমে সকলের অংশগ্রহণে নতুন এই কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের তাহসিম বিল্লাহ  ও একই বর্ষের যোগাযোগ ও ইংরেজি বিভাগের শিক্ষার্থী ফয়সাল আলম নির্বাচিত হয়েছে। 

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আল আমিন খান ও সহ-সভাপতি হাসিবুর রহমান । এবং যুগ্ম সাধারণ সম্পাদক জিসান সিদ্দিকী সিয়াম, রায়সুল ইসলাম ও ফয়সাল রাব্বী।

প্রসঙ্গত, সংগঠনটি 2017 সালে পুনঃ গঠিত হওয়ার পর থেকে বিশ্ববিদ্যালয়ে খুলনার শিক্ষার্থীদের ভর্তি হওয়া থেকে শুরু করে যাবতীয় সহযোগিতা করে আসছে। এছাড়াও বিভিন্ন উৎসব, বিশেষ দিন উদযাপন, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিতর্ক প্রতিযোগিতায়, আনন্দ ভ্রমণ সহ অসচ্ছল শিক্ষার্থীদের সাহায্য সহযোগিতা করে সংগঠনটি।


টিকেন্দ্রনাথ মন্ডল, চবি প্রতিনিধি, বাংলাদেশ দর্পণ