মাগুরা: মাগুরার মোহম্মদপুরে শেখ হাসিনা সেতু হতে রিপন বিশ্বাস (৩৫) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ রিপন বিশ্বাস ফরিদপুরের বোয়ালমারিতে বিকন ফার্মাসিটিক্যালস লিঃ কোম্পানীতে মেডিকেল রিপ্রেজেন্টেটিভ হিসেবে চাকরি করেন।তিনি মাগুরা সদর উপজেলার ২নং আঠারখাদা ইউনিয়নের কৃষ্ণবিলা গ্রামের খিরোদ বিশ্বাসের পুত্র। 

বিগত ৩০ জানুয়ারি রবিবার সন্ধ্যা আনুমানিক ৭.৫০ মিনিটে  মোহাম্মদপুর শেখ হাসিনা সেতু হতে তিনি নিখোঁজ হন। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেল ও হেলমেট সেতুর উপর পাওয়া যায়।

গত ৩০ জানুয়ারি রবিবার তার কর্মস্থল বোয়ালমারি থেকে মাগুরার উদ্দেশ্যে ফিরছিলেন। তারপর তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। ঘটনার দিন রাতে নিখোঁজ রিপন বিশ্বাসের পরিবার তাদের আত্মীয়ের মাধ্যমে জানতে পারে মোহাম্মদপুর শেখ হাসিনা সেতুর ওপর রিপনের মোটরসাইকেল পরিত্যক্ত অবস্থায় রয়েছে। খবর পেয়ে রিপনের পরিবার আত্মীয়স্বজন ও এলাকার লোকজন সেখানে ছুটে যায় এবং মাগুরা থানায় অভিযোগ করে।

মোহাম্মদপুর শেখ হাসিনা সেতুর ওপর গিয়ে রিপনের মোটরসাইকেল ও হেলমেট পাওয়া যায়, কিন্তু রিপনের কোন খোঁজ মেলেনা। প্রশাসনের তদারকিতে নদীতে ডুবুরি নামিয়ে দীর্ঘক্ষন খোঁজ করা হয়েছে, কিন্তু তাতেও তার কোন খোঁজ পাওয়া যায়নি।

প্রশাসনের মাধ্যমে খোঁজখবর চলছে। নিখোঁজ রিপন বিশ্বাসের বাবা খিরোদ বিশ্বাস সকলের কাছে তাদের সন্তান রিপনের সন্ধান চেয়ে 01860773682 উক্ত নম্বরে যোগাযোগ করার জন্য আকুল আবেদন জানিয়েছেন।

সুমন বিশ্বাস, জেলা প্রতিনিধি, বাংলাদেশ দর্পণ