হবিগঞ্জের  শায়েস্তাগঞ্জে  পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেলে থাকা র‍্যাব সদস্য  মাহমুদুল হাসান (৩৫)  নিহতের ঘটনায়  পিকআপ চালক রাসেলকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ । আটক রাসেল দেওরগাছ ইউনিয়নের আমতলী এলাকার মৃত কবির মিয়ার ছেলে।

গতকাল শনিবার দিবাগত রাতে  চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: আলী আশরাফের নেতৃত্বে ইন্সপেক্টর তদন্ত চম্পক দাম সহ  একদল পুলিশ দেওরগাছ এলাকার জনৈক মানিক মিয়ার বাড়ী তাকে  থেকে আটক করেন। পরে তার তথ্যমতে তাকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে ৫ কিলোমিটার অদূরে দৌলতখাআবাদ এলাকা থেকে ডিআই পিকাপভ্যান যার নং ঢাকা মেট্রো ন ১৯-২৬৩৯ উদ্ধার করা হয় ।  

এর আগে গতকাল শনিবার  রাত সাড়ে ৯টায় শায়েস্তাগঞ্জ উপজেলার চৌধুরী ফিলিং স্টেশনের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত মাহমুদুল হাসান (৩৫) যশোর জেলার বাসিন্দা এসএম মুরাদ হোসেনের ছেলে।

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে, শায়েস্তাগঞ্জ ক্যাম্পের দুই সদস্য মোটরসাইকেলে করে দায়িত্ব পালনে বের হয়েছিলেন। চৌধুরী ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে একটি পিকআপ ভ্যান তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে দুইজন গুরুতর আহত হন। তাদেরকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক সদর  হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক আহত  মাহমুদুল হাসানকে মৃত ঘোষণা করেন।

রাত সাড়ে ১০টায় হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম থেকে একটি হেলিকপ্টারে করে আহত অপর র‌্যাব সদস্যকে ঢাকায় পাঠানো হয়েছে। তার নাম সাখাওয়াত আবু তাহের। তিনি শায়েস্তাগঞ্জ ক্যাম্পের কনস্টেবল। তিনি চাঁদপুর জেলার বাসিন্দা ।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে চুনারুঘাট থানার  ওসি আলী আশরাফ বলেন, নিহতের ঘটনায় বিকেল ৩ টায় র‍্যাব ৯ এর শায়েস্তাগঞ্জ ক্যাম্পের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে।

জয় দেবনাথ, হবিগঞ্জ প্রতিনিধি