কক্সবাজার সরকারি কলেজের হীরকজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে সনাতন ধর্মাম্বলম্বীদের ইচ্ছাকৃতভাবে গোমাংস পরিবেশন করায় উদযাপন কমিটির ৫ সদস্যর বিরুদ্ধে আইনি নোটিশ প্রেরন করা হয়েছে।


গত (১৮মার্চ)শনিবার কক্সবাজার সরকারি কলেজের ৬০ বছর পূর্তি (হীরক জয়ন্তী) অনুষ্ঠানে সনাতনী ধর্মাবলম্বী  কলেজ শিক্ষার্থী ও সাবেক শিক্ষার্থীদের খাবারে 'গরুর মাংস' পরিবেশন করা হয়। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে সাধারণ সনাতনী সম্প্রদায়ের মানুষ নিন্দা ও ক্ষোভ প্রদর্শন করেন।


উক্ত ঘটনার প্রক্ষিতে কক্সবাজার সদরের বুলবুল তালুকদার পক্ষে তার আইনজীবী অ্যাডভোকেট সুমন কুমার রায়ের মাধ্যমে গত ২৩ই মার্চ (বৃহস্পতিবার)কক্সবাজার সরকারি কলেজের হীরকজয়ন্তী উদযাপন কমিটির ৫ সদস্যর বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরন করেন।


নোটিশ প্রাপ্তরা হলেন কক্সবাজার পৌরসভার মেয়র ও হীরকজয়ন্তী উদযাপন কমিটির চেয়ারম্যার মুজিবুর রহমান, কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ও হীরকজয়ন্তী উদযাপন কমিটির কো-চেয়ারম্যান প্রফেসর গিয়াস উদ্দীন, কক্সবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও হীরকজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব প্রফেসর ফজলুল করিম এবং সহকারী অধ্যাপক মুহাম্মদ উল্লাহ।