বাঘারপাড়া (যশোর): যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের সংসদ সদস্য বাবু রনজিত কুমার রায় করোনা ভাইরাসে আক্রান্ত। গত ৮ জুন রাতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে নমুনা পরীক্ষায় তার কোভিড-১৯ পজিটিভ আসে।

এ খবর প্রকাশের সাথে সাথে তার নির্বাচনী এলাকার মানুষের মাঝে উদ্বেগ ছড়িয়ে পড়ে। তার সুস্থতার জন্য মসজিদে নামাজ আদায় শেষে দোয়া এবং মন্দিরে মন্দিরে বিশেষ প্রার্থনা করা হচ্ছে। তারই ধারাবাহিকতাই রবিবার (১৪ জুন) বিকাল ৫টায় বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া ইউনিয়নের অগ্রণী ক্লাবের উদ্যোগে মধ্যপাড়া পূজা মন্দিরে এক বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। সেখানে সংসদ সদস্যের সুস্থতাসহ প্রাণঘাতী করোনাভাইরাস হতে দেশ ও পৃথিবীর পরিত্রাণ ও মঙ্গল কামনায় প্রার্থনা করা হয়। মন্দিরের পুরোহিত রতন আচার্য্যের পৌরহিত্যে এ সমবেত প্রার্থনা সম্পন্ন হয়।

সমবেত প্রার্থনার সময় উপস্থিত ছিলেন অগ্রণী ক্লাবের সভাপতি সুন্দর রক্ষিত, সহ-সভাপতি শিমুল রক্ষিত ও মুক্তি রায়, সাধারণ সম্পাদক রিপন সাহা, যুগ্ম-সাধারণ সম্পাদক মহাদেব পোদ্দার, সাংগঠনিক সম্পাদক সুরনজিৎ অধিকারী পলক, সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রসেনজিৎ ঠাকুর, আইটি বিষয়ক সহসম্পাদক বলরাম অধিকারী, সদস্য রাজু অধিকারীসহ মধ্যপাড়াবাসী।

প্রার্থনা শেষে ক্লাব ও মন্দিরের সভাপতি সুন্দর রক্ষিত বলেন, ‘দেশের এই ক্রান্তিলগ্নে আমরা সামাজিক দূরত্ব মেনে অগ্রণী ক্লাবের উদ্যোগে এ সমবেত প্রার্থনা আয়োজন করেছি। বাবু রণজিৎ কুমার রায় একজন মহান নেতা। তিনি সুখে-দুঃখে সবসময় আমাদের পাশে থাকেন। তার এই দুঃসময়ে আমরা ঈশ্বরের নিকট প্রার্থনা করি, তিনি যেন অতি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

নিজস্ব প্রতিবেদক | বাংলাদেশদর্পণ.কম