নেত্রকোনা : জেলার শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের মহিষবের নামক স্থানে সিএনজি ও মাহিন্দ্রের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১০ জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ আগষ্ট) সকাল সাড়ে ১০টার দিকে শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের মহিষবের প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় আহতদের পরিচয় পাওয়া যায়নি।  প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,বৃহস্পতিবার সকালে শ্যামগঞ্জ থেকে একটি সিএনজি পাঁচজন যাত্রী নিয়ে পূর্বধলা যাওয়ার পথে মহিষবের নামক স্থানে পৌছঁলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মহেন্দ্র (সিএনজি) নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় প্রায় ১০ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

এ ঘটনার পর পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। দূর্ঘটনার পর সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায় এ সময় রাস্তার দুই পাশে শত শত ট্রাক বাস মাইক্রোবাসসহ বিভিন্ন ধরনের যানবাহন আটকা পড়ে।  প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা হযরত আলী জানান, হঠাৎ বিকট শব্দে সিএনজি ও মহেন্দ্রর মধ্যে দূর্ঘটনাটি ঘটে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।আহতের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশংকা জনক।  দুর্ঘটনার প্রায় ঘন্টা খানেক পর শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং পুনরায় সড়ক যোগাযোগ চালু করে। শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নয়ন বর্মন, নেত্রকোণা প্রতিনিধি | বাংলাদেশদর্পণ.কম