ঝিনাইদহঃ গ্রীষ্মের প্রচন্ড তাপদাহে  পিপাসার্ত মানুষের মাঝে  (লেবু, ট্যাং, চিনি ও পুদিনা পাতা মিশ্রিত) বিশুদ্ধ পানীয় জল ও শরবত বিতরণ  করছে বাংলাদেশ হিন্দু মহাজোট ঝিনাইদহ জেলা শাখা ও আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ বা ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণ কনশাসনেস (ইসকন) ঝিনাইদহ জেলা শাখা । শনিবার (৪ মে) দুপুর ১২:০০ ঘটিকা থেকে বিকাল ৪:০০ ঘটিকা পর্যন্ত ঝিনাইদহে শহরের প্রাণ কেন্দ্রে পায়রা চত্বর, সুইট মোড়, মুজিব চত্ত্বর মোড় সহ শহরের বিভিন্ন স্থানে জনসাধারণের মাঝে এই শরবত বিতরণ মহৎ কার্যক্রম অনুষ্ঠিত হয়। 


এ সময় শ্রী শ্রী রাধা মাধব ইসকন মন্দির, ঝিনাইদহ জেলার কেন্দ্রীয় ইসকন মন্দিরের (অধ্যক্ষ) শ্রীপাদ ত্রিভঙ্গ মুকুন্দ দাস ব্রহ্মচারী বলেন ঝিনাইদহ জেলা সহ সারা দেশে গ্রীষ্মের প্রচন্ড তাবদহ বয়ে যাচ্ছে। এতে জনজীবনে একধরনের অস্বস্তি বিরাজ করছে। তাই আমরা  পিপাসার্ত মানুষের মাঝে  (লেবু, ট্যাং, চিনি ও পুদিনা পাতা মিশ্রিত) বিশুদ্ধ পানীয় জল ও শরবত বিতরণের উদ্যোগ নিয়েছি। তিনি আরো বলেন তীব্র গরম পরিস্থিতিতে আমাদের সবাইকে নিজ নিজ স্থান থেকে আশেপাশে শ্রমজীবী মানুষদের পাশে দাড়াতে হবে এবং তাদের যতদূর সম্ভব সহযোগিতা করতে হবে। 


এ সময় উক্ত মহৎ কার্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঝিনাইদহ জেলা শাখার (সহ-সভাপতি) শ্রী স্বপন কুমার বিশ্বাস, (সাধারণ সম্পাদক) শ্রী গোপাল চন্দ্র দাস , (যুগ্ম সাধারন সম্পাদক) শ্রী শিবেন চন্দ্র লিটন, (যুগ্ম সাধারণ সম্পাদক) শ্রী উত্তম কুমার দাস, (সাংগঠনিক সম্পাদক) শ্রী রাজকুমার বিশ্বাস, (প্রচার সম্পাদক) শ্রী তাপস কুণ্ডু। শ্রী সৌরভ মৌলিক (সভাপতি) বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ ঝিনাইদহ সদর উপজেলা শাখা, ইসকন ঝিনাইদহের  সদস্যবৃন্দ তরুণ কুমার মুন্সি, জয়ন্ত কুমার দাস, রাজু কৃষ্ণ দাস, প্রকাশ কৃষ্ণ দাস সহ সকল স্বেচ্ছাসেবকগণ। 


উক্ত কার্যক্রমের আয়োজন ও পরিচালনা করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট জেলা শাখা ঝিনাইদহ এবং আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ বা ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণ কনশাসনেস (ইসকন) ঝিনাইদহ জেলা শাখা।


শ্রী প্রান্ত কুমার বিশ্বাস

প্রতিনিধি,বাংলাদেশ দর্পণ,ঝিনাইদহ