মাগুরাঃ মাগুরাতে আইসিটি বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।২৯ মার্চ (মঙ্গলবার ) বিকাল ৪ টায় দক্ষ যুব আইসিটি উন্নয়ন এর কেশব মোড়স্থ প্রধান কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়। 


উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইবার নিরাপত্তা বিষয়ক বিশেষজ্ঞ ও ব্যাকডোর প্রাইভেট লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর হাসান জোহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষ যুব আইসিটি উন্নয়নের প্রধান উপদেষ্টা তরুন ভৌমিক। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মাগুরা জেলা যুবলীগের আহ্বায়ক ও মাগুরা আইটি লিঃ এর চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান। সভায় সভাপতিত্ব করেন দক্ষ যুব আইসিটি উন্নয়ন এর চেয়ারম্যান লোটন শীল।


মতবিনিময় সভায় মাগুরার বিভিন্ন প্রান্ত থেকে আসা তরুন আইসিটি উদ্যোক্তা ও ফ্রিল্যান্সাররা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এবং মতবিনিময় সভার প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ সেসকল বিষয়সমূহ সমাধানে কি কি পদক্ষেপ নেওয়া যেতে পারে তা নিয়ে আলোচনা করেন।


দক্ষ যুব আইসিটি উন্নয়ন-এর প্রধান উপদেষ্টা তরুন ভোমিক তার আলোচনার মধ্যে প্রকাশ করেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স থেকে মাগুরা জেলা পুলিশে ১ দিন ব্যাপী সাইবার নিরাপত্তা বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচির অনুমোদন পেয়েছে সম্প্রতি দক্ষ যুব আইসিটি উন্নয়ন, মাগুরা।


সভা শেষে দক্ষ যুব আইসিটি উন্নয়ন এর চেয়ারম্যান ও সভার সভাপতি লোটন শীল সভায় উপস্থিত অতিথিবৃন্দ, তরুন উদ্যোক্তা ও ফ্রিল্যান্সারদের ধন্যবাদ জ্ঞাপন করে সভা শেষ করেন।


সুমন বিশ্বাস,মাগুরা প্রতিনিধি,বাংলাদেশ দর্পণ