আজ ০৬ আগস্ট(বৃহস্পতিবার) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে যশোর জেলার ১৬৬ জনের নমুনা পরীক্ষা করে ৭৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

শনাক্তকৃত ৭৯ জনের মধ্যে সদর উপজেলার ১৮ জন, শার্শা উপজেলার ০৬ জন, ঝিকরগাছা উপজেলার ১২ জন, অভয়নগর উপজেলার ০২ জন, কেশবপুর উপজেলার ০৯ জন, চৌগাছা উপজেলার ১২ জন, বাঘার পাড়া উপজেলার ১০ জন ও মনিরামপুর উপজেলার ১০ জন।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় আছেন রেলগেটের নাসরিন(৫০), লেবুতলার আব্দুল খালেক(৬০), বেজপাড়া মেইন রোডের জাহানারা বেগম(৭৬), রিফাত জাহান খান(৪৪), নিরুপমা বড়াল(৪৭), মৌমিতা বড়াল(২৪), উত্তম কুমার বড়াল(৬৯), মুক্তি চক্রবর্তী(৫০), সুশান্ত দে(৪০) ও অহনা(৩)। লোন অফিস পাড়ার শেখ নাইমুদ্দিন(৫৭), জেল রোডের রিমন খান(৫২) ও আশা খান(৬৩)। লোহাপট্টির শাহনাজ পারভিন(৬০), উপশহরের মো. খলিলুর রহমান(৬৫), উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সের মিজানুর রহমান(৫৫), যশোর মেডিকেল কলেজের ডা. রবিউল ইসলাম(৫৮) এবং বারান্দীপাড়ার আব্দুল গণি(৪৭)।

চৌগাছা উপজেলায় আক্রান্ত হয়েছেন বিশ্বাস পাড়ার 
আনিসুজ্জামান(৪৫), কমলাপুরের তানভির আহমেদ(২৫) ও সবুর খান(২৫)। সোনালী ব্যাংকের মো. মোতাসিম বিল্লাহ(৩৫), সিংহঝুলির মো. তহিদুল ইসলাম(৩১), গোলহাটির জোহরা বেগম(৫৩), মৃধাপুরের আনিসুর রহমান(৫৬), ছোট কাকুঁড়িয়ার ফারুক(৩৫), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মো. ইমরান হোসেন(৩৯), তারনিবাসের মো. এরশাদ আলী(৭৪) ও রোকেয় বেগম(৬০) এবং মেহেদী হাসান নামের অজ্ঞাত এক ব্যক্তি।

কেশবপুর উপজেলায় আছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আব্দুল হামিদ(৪২), মেহেদী হাসান রিপন(৩৮), দেবাশিষ দেবনাথ(৪০) ও মিজানুর রহমান(৩৩), সোনালী ব্যাংকের সুমন কুমার রায়(৩০), বেটিখোলার রুহুল কুদ্দুস(৩০), কলেজ পাড়ার আহসান হাবিব(২৯) ও কেশবপুর বাজারের মো. খলিলুর রহমান(৩৮)। এছাড়া কেশবপুরে নমুনা প্রদানকারী মনিরামপুরের হাসান আলী(৫০)।

অভয়নগর উপজেলায় আছেন, বারান্দির মো. আজিজুর রহমান(৪৮) এবং ভাটপাড়ার মো. তাসকিদুর রহমান(৩৫)।

বাঘারপাড়া উপজেলায় আছেন, জামালপুরের আব্দুল আজিজ(৬০), কয়েলখালির কামাল হোসেন(৪৫), দোহাখুলার হারুন বিশ্বাস(৫০) ও হুমায়ুন কবির(৩৮)। মহিরনের সজিবুর আলম(৪৪), মোস্তাক হোসেন(৪০), শংকর বণিক(৫২) ও বাবুল গাজী(৫৫)। বান্দোবিলার মামুনুর রশিদ(৫৬) এবং নারিকেলবাড়িয়ার বেগম ফরিদা(৪৫)।

ঝিকরগাছা উপজেলায় আছেন, সোনাকিরোর কামাল হোসেন(৩৫), লক্ষিপুরের হাসান কাদের(৩৬), কৃষ্ণনগরের মো. মিজানুর রহমান(৫৭), মাসুমা পারভিন(৩১), কাইসান হাবিব(৪), ফাইরুজ মালিহা(১৪), শেখ শাহরিয়ার হাবিব(৩৬), শেখ ইতিহাত ইমাম(৬), তানিয়া আফরোজ(৩৭), শেখ ইমামুল হাবিব(৭০) ও শিফাত শবনম(১৩)। মিস্ক্রিদিয়াড়ার উম্মে হাবিবা(৪৬)।

শার্শা উপজেলায় আছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফাইমা খাতুন(৩২) ও শেফালি রানি দাশি(৫৬), বেনাপোলের সাবিকুন নাহার(৩৮) ও আসগর আলী(৫৫), নিজামপুরের দ্বীপ(১৮) এবং গোরপাড়ার হাবিবুর রহমান(২২)।

মনিরামপুরে উপজেলায় আছেন, খেদাপাড়ার রিনা ব্যানার্জী(৫০), চন্দনা ব্যানার্জী(৩২) ও হ্যাপি রায়(৪৫)। মনিরামপুর বাজারের হিমাংশু বিশ্বাস(৫৫) ও রেখা সাহা(৬৫)। আলতাপোলার তপন পাল(৫৬), কমলাপুরের রামকৃষ্ণ শীল(৬২) ও রীতা রানি(৫৪)। মোহনপুরের রোজিয়া সুলতানা(৩৮) এবং পাটানের আব্দুর রাজ্জাক(৩৮)।

যশোর প্রতিনিধি | বাংলাদেশদর্পণ.কম