নেত্রকোনা: জেলার কলমাকান্দা উপজেলার  বড়খাপন ইউনিয়নের বাওশালী রাজনগর এলাকায় গুমাই নদীতে ট্রলার ডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ধর্মপাশার ইতানগর গ্রামের হান্নান মিয়ার ছেলে রতন মিয়া(৪০) ও একই গ্রামের আব্দুল ওয়াহাবের মেয়ে মনিরা আক্তারের (৫) মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী।

ধর্মপাশার হলদি বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে ট্রলার ডুবির ঘটনায় মৃতের সংখ্যা দাড়াঁলো ১২ জন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বুধবার নেত্রকোনার কলমাকান্দার বাওশালী রাজাপুর এলাকায় গুমাই নদীতে প্রায় ৩৫ জন যাত্রী নিয়ে ট্রলার ডুবির ঘটনা ঘটে। ওইদিনই ১০ জনের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী। কিছু যাত্রী সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও ১০-১২ জন নিখোঁজ হয়ে যায়।

পরদিন বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত ডুবুরী দল গুমাই নদীতে উদ্ধার অভিযান চালিয়েও নিখোঁজদের কোন সন্ধান পায়নি। একপর্যায়ে তারা উদ্ধার অভিযান সমাপ্ত করে।

আজ শুক্রবার দুপুরে নেত্রকোনার পার্শ্ববর্তী ধর্মপাশার হলদি বিলে রতন মিয়া ও মনিরা আক্তারের ভাসমান মরদেহ দেখতে পায়। পরে তারা মরদেহ দুইটির পরিচয় সনাক্ত করে।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের স্বজনরা দাফনের জন্য লাশ নিয়ে গেছে।

নয়ন বর্মন। নিজেস্ব প্রতিবেদন। বাংলাদেশ দর্পণ.কম