অপহরণের ৪৭ দিনে ও জামালগঞ্জ ডিগ্রী কলেজের ছাত্রীকে পুলিশ উদ্ধার করতে পারেনি।জামালগঞ্জ ডিগ্রী কলেজের ছাত্রী তমি রানি (১৭)গত ৫ এ আগস্ট সন্ত্রাসী অপহরণের দ্বারা অপহৃত হয় ৪৭ দিন অতিবাহিত হলেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। তার পিতা-মাতা আত্মীয়-স্বজন এতে চরম উদ্বিগ্ন ও নিরাপত্তাহীনতায় ভুগছে। 

থানা ও বাদি সূত্রে জানা গেছে, মামলার এজাহারে নাবালিকার তমি রানী (১৭)জামালগঞ্জ ডিগ্রী কলেজে একাদশ শ্রেণীতে পড়াশোনা করত। নওগাঁ জেলার বদলগাছী থানার জগদীশপুর গ্রামের মন্ডল এর মেয়ে। 

কলেজে যাওয়া আসার পথে ১ নং আসামী সাদ্দাম হোসেন কু- প্রস্তাবসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।  এতে তার প্রস্তাব প্রত্যাখ্যান করলে আসামি সাদ্দাম হোসেন তাকে প্রায় অপহরণসহ বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে আসছিল।গত ৫ই আগস্ট  সকাল আনুমানিক ১০ ঘটিকায় তাদের পাশের বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। 

তারপরও তার আর তমি রানী বাড়িতে ফিরে আসেনি। তাকে বহু খোঁজাখুঁজির পর বাদীপক্ষ জানতে পারে যে আসামি সাদ্দাম সহ ওই তারিখে সকাল ১০ ঘটিকার সময় অন্যান্য আসামিদের সহযোগিতায় একটি সাদা রংয়ের মাইক্রোতে করে তুলে  তমি রানীর  ইচ্ছার বিরুদ্ধে মুখে কাপড় বেঁধে জয়পুরহাটে অপহরণ করে নিয়ে চলে যায়। 

মামলার অপর আসামিরা হচ্ছে মোঃ আলম হোসেন আনোয়ার হোসেন ৩২ এবং বিপ্লব হসেন ৩০ হবিবুর রহমান পূর্বপাড়া থানা উপজেলা জয়পুরহাট। এজাহারে উল্লেখ করে যে উল্লেখিত আসামীগণ পরস্পরের যোগসাজশ করে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে তাকে খুন ধর্ষণসহ বড় ধরনের ক্ষতি করতে পারে আশঙ্কা করছে।

এ ব্যাপারে থানায় উল্লেখিত আসামিদের বিরুদ্ধে ৮ আগস্ট নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করা হয় । এ ব্যাপারে থানায় উদ্ধারের ব্যাপারে যোগাযোগ করলে থানার পুলিশ অপহৃত উদ্ধার করা হবে মর্মে বাদীপক্ষকে আশ্বস্ত করা হয়। 

কিন্তু এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি।এছাড়া এলাকার চেয়ারম্যান ও এ ব্যপারে কোন সাহায্য  সহযোগিতা করছেন না । আসামীরা বাদি পক্ষকে বিভিন্ন  হুমকি  ধমকি দিয়ে কেস তুলে নিতে বলছেন।  আপনারা যদি কেউ উল্লেখিত ব্যক্তিদের কোথাও দেখতে পারেন তাহলে নিম্নোক্ত ঠিকানায় যোগাযোগ করুন- 01723-323671