নেত্রকোণা-মোহনগঞ্জ রেলপথের নেত্রকোণা সদর উপজেলায় ট্রেনে ধাক্কা লেগে মা-মেয়ে নিহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। 

বৃহষ্পতিবার (২৮ অক্টোবর) বিকাল পৌণে ৫টার দিকে উপজেলার সতরশ্রী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের ছিচড়াকান্দা গ্রামের মৃত আব্দুর রহিমের স্ত্রী হাজেরা বেগম (৬০) ও তাঁর মেয়ে নেত্রকোণা সদর উপজেলার মোবারকপুর গ্রামের আমান্তুু মিয়ার স্ত্রী জোৎস্না আক্তার (৩৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ময়মনসিংহ থেকে মোহনগঞ্জের উদ্দ্যেশে আসা ২৬৪ নম্বর ডাউন লোকাল ট্রেনটি নেত্রকোণা সদরের সতরশ্রী গ্রামে পৌছলে ট্রেনে ধাক্কায় মা-মেয়ে ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনায় নিহত হাজেরা বেগম তাঁর মেয়ে জোৎস্না আক্তারের বাড়িতে বেড়াতে এসেছিলেন। বিকেলে মাকে নিয়ে রেল লাইনে হাঁটছিলেন। হঠাৎ ট্রেন চলে আসলে প্রথমে মা হাজেরা বেগম ও পরে মেয়ে জোৎস্না আক্তারের শরীরে চলন্ত ট্রেনটির ধাক্কা লেগে পড়ে যান। পরে আশপাশের লোকজন এসে তাদের মূমর্ষ্য অবস্থায় উদ্ধার করে। খবর পেয়ে নেত্রকোণা মডেল থানার পুলিশ ঘটনা স্থলে গিয়ে তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করে। 

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দাকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা-মেয়ের মৃত দেহ উদ্ধার করা হয়েছে। রেলওয়ে থানার পুলিশকে দুর্ঘটনার সংবাদটি জানানো হয়েছে। তারা পরবর্তী ব্যবস্থা নেবেন।


প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ