পটুয়াখালীর গলাচিপায় ডাকুয়া ইউনিয়নের নব -নির্বাচিত চেয়ারম্যান বিশ্বজিৎ রায়ের দায়িত্বভার গ্ৰহণ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শুক্রবার দুপুরে ডাকুয়া ইউনিয়ন পরিষদ ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাহিন,উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে,সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো,সহ-সভাপতি হাজী মুজিবর রহমান,গলাচিপা থানা অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার হোসেন।

এ ছাড়া ও ইউনিয়ন পরিষদের নব- নির্বাচিত মেম্বার,উপজেলা-ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ এলাকার সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলার স্বপ্ন পূরণের চিত্র ও তার মূল লক্ষ্য তুলে ধরেন।নব নির্বাচিত চেয়ারম্যানকে  যে কোন কাজের জন্য সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন এবং উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সবসময় তার পাশে ছিল ভবিষ্যতেও থাকবে বলে আশ্বস্ত করেন।

সুব্রত কুমার শীল | গলচিপা প্রতিনিধি