রাউজান রামকৃষ্ণ আশ্রম পরিচালনা পরিষদের তত্ত্বাবধানে ও সারদা সংঘ, রাউজান এর আয়োজনে গত ২৬ ডিসেম্বর ২০২১ রবিবার দিনব্যাপী রাউজান রামকৃষ্ণ আশ্রমে শ্রীশ্রী সারদা মায়ের ১৬৯ তম জন্মতিথি উপলক্ষে সকাল ৯ টায় মায়ের পূজা, ভোগ ও হোম অনুষ্ঠিত হয়। এছাড়াও ১১টায় সমবেত প্রার্থনা, ভজন সংগীত এবং ১২ টায় কথামৃত পাঠ ও মায়ের কথা পাঠ এবং দুপুর ১.৩০ মিনিটে প্রসাদ বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে নব-নির্বাচিত সারদা সংঘের (আংশিক ) পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়। এতে সভাপতি শিল্পী গুহ, সহ-সভাপতি চুমকি চৌধুরী, সম্পাদক পান্না দে, সাংগঠনিক সম্পাদক মুক্তা দত্ত ও সুমি রুদ্রকে সদস্য করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সারদা সংঘের রত্না মল্লিক, বৃষ্টি রায়, সুনিতা শীল, প্রিয়া দাশ, মিনা কর্মকার, ইশা শীল, তমা দাশ, শিপ্রা, বন্ধনা দত্ত, শেলী সরকার, নিভা দে, শর্মী কর্মকার, সোমা বণিক, গীতা রুদ্র, অপর্না দত্ত, সুবর্না দে সহ আরো অনেকে।

আরো উপস্থিত ছিলেন আশ্রম পরিচালনা পরিষদের সভাপতি চঞ্চল চৌধুরী, সম্পাদক মানু কর্মকার মান্না, সহ-সম্পাদক রোবেল শীল, কোষাধ্যক্ষ গৌরাঙ্গ দে, সদস্য শ্যামল বণিক, সুজিত শীল, মানস সরকার, অনিমেষ রুদ্র । অসংখ্য ভক্ত, শুভানুধ্যায়ী, সারদা সংঘের সদস্য ও আজীবন সদস্য উপস্থিত থেকে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেন।