পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: সাংবাদিককে ডেকে নিয়ে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার মেয়র মো. আলাউদ্দিনের বিরুদ্ধে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।  আজ মঙ্গলবার (১৫ই মার্চ) দুপুর আড়াই টায়

স্টেশন রোডস্থ  পূর্বধলা প্রেসক্লাবে পূর্বধলায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। 


মানববন্ধনে পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান আরিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জায়েজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন শফিকুজ্জামান শফিক, জুলফিকার আলী শাহীন,গোলাম মোস্তফা, শিমুল সাখাওয়াৎ,মোস্তাক আহমেদ খান, আবুল মনসুর, দুলাল মন্ডল, ওয়াসীমুল বারী, শহীদুল্লাহ খান, আমিনুল ইসলাম, নোমান শাহরিয়ার, নজরুল ইসলাম প্রমুখ।


পরে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্স এর নিকট স্মারকলিপি প্রদান করা হয়।


উল্লেখ্য দৈনিক নয়া শতাব্দী ও ৭১ টেলিভিশনের দুর্গাপুর উপজেলা সংবাদদাতা রিফাত আহমেদ রাসেল দুর্গাপুরের সোমেশ্বরী নদী থেকে পরিবেশ আইন অমান্য করে বালু উত্তোলন এবং বালু মহালের ইজারাদারদের অনিয়মের বিরুদ্ধে সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু দিন ধরে লেখা-লেখি করে আসছিলেন। এজন্য ক্ষিপ্ত হয়ে দুর্গাপুর পৌর মেয়র ও বালু ব্যবসায়ী আলাউদ্দিন আলাল দুর্গাপুর পৌর শহরের তার নিজের বাসায় ৯ মার্চ রাতে সাংবাদিক রাসেলকে ডেকে নিয়ে অসংখ্যবার অকথ্য গারাগালি করে প্রাণনাশের হুমকি দেন। এ ঘটনায় রিফাত হাসান দুর্গাপুর থানায় সাধারণ ডায়রি করেছেন।



প্রতিবেদক,বাংলাদেশ দর্পণ