আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ উপলক্ষ্যে দিবসের প্রথম প্রহরে সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মিনার ও জাতির পিতার মুর‍্যালের সামনে পুষ্পস্তবক অর্পন এর মাধ্যমে শুরু হয় দিনের কর্মসূচি। 

এই সময় উপস্থিত জনাব হোসাইন মোঃ আবু তৈয়ব,ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান ও জনাব মোঃ মহিনুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা,  আরো উপস্থিত ছিলেন জনাব এস.এম আলমগীর,সহকারী কমিশনার (ভূমি)।  এসময় আরোও উপস্থিত ছিলেন জনাবা জেবুননাহার মুক্তা,মহিলা-ভাইস-চেয়ারম্যান,ও জনাব এডভোকেট ছালামত উল্লাহ  চৌধুরী (শাহীন), ভাইস-চেয়ারম্যান, ফটিকছড়ি উপজেলা। এতে আরোও উপস্থিত ছিলেন সরকারের বিভিন্ন দপ্তরপ্রধান, বীরমুক্তিযোদ্ধাসহ আপামর জনসাধারণ।।


এর পর সকাল ৯ টা থেকে শুরু হয় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ এর আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন কার্যক্রম শুরু হয় ফটিকছড়ি সরকারি করোনেশন মডেল উচ্চ বিদ্যালয় মাঠে। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করে জনাব মোঃ নাসির উদ্দিন ও শ্রীমতি পল্লবী খাস্তগীর।


এদিকে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ এর আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করে ফটিকছড়ি লেডিস ক্লাব।


এর আগে ২৫ মার্চ বিকাল ৪ টায় গণহত্যা দিবস ২০২২ স্মৃতিচারণ, আলােচনা সভা ও আলােক প্রজ্জলন করা হয় দাঁতমারা আকবর পাড়া বধ্যভূমি এলাকায়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যান মহোদয় সহ আরো অনেকে।



সাগর দে

উপজেলা প্রতিনিধি, বাংলাদেশ দর্পণ