নেত্রকোনাঃ আগামী ২১ মে ২য় ধাপে অনুষ্ঠিত হবে  নেত্রকোনা সদর উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে টিওবয়েল প্রতীক নিয়ে  ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন  তরুণ সমাজসেবক ও যুবনেতা আজিজুল হক লিপটন। শেষ মুহুর্তের প্রচারনায় দিন-রাত উপজেলার বিভিন্ন প্রান্তে গণ সংযোগে ব্যস্ত সময় পার করছেন তিনি।

রবিবার (১৯মে) বিকেলে পৌরশহরে  তার কর্মী সমর্থকদের নিয়ে টিওবয়েল প্রতীকের সমর্থনে বিশাল মিছিল বের হয়। মানুষের স্বতঃস্ফূর্ত উৎসাহ উদ্দীপনা দেখে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।


এ সময় তিনি বলেন, "সুষ্ঠু নির্বাচন হলে আমি অবশ্যই বিজয়ী হব"। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বজায় রাখতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান তিনি।


লিপটন আরো বলেন,"ছোটবেলা থেকেই আমি মানুষের কল্যাণে কাজ করে আসছি,আজীবন মানুষের সেবায় কাজ করে যাব। সবার মত নেত্রকোনাকে সুখী সমৃদ্ধ নেত্রকোনা হিসেবে দেখতে চাই।


উল্লেখ্য, ২১শে মে অনুষ্ঠিতব্য নেত্রকোনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভা মিলে ১২৩টি ভোটকেন্দ্রে ৩ লক্ষ ১৪ হাজার ভোটার তাদের ভোট দেবেন। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন,ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও সংরক্ষিত নারী আসনে ৩জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।



নয়ন বর্মন

নেত্রকোনা প্রতিনিধি

বাংলাদেশদর্পণ.কম