যশোর প্রতিনিধি : করোনা সংকট কালে গরীব অসহায় পরিবারের মধ্যে শিশু খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম। 

গতকাল ২১শে এপ্রিল রাতে যশোর পৌরসভার ৩নং ওয়ার্ডের ঘোপ এলাকা থেকে শুরু করে শহরের বিভিন্ন এলাকায় গরীব ও অসহায় পরিবারের মধ্যে শিশু খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত শিশু খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিশু খাদ্য সামগ্রী (আতপ চাউল, চিনি, গুড়া দুধ, সাবু দানা, ডিম ও নুডুলস) বিতরণ করেন যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম। এ সময় তিনি ১০০(একশত) পরিবারের মধ্যে শিশু খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

তিনি বলেন আমাদের উদ্দেশ্য হলো অসহায় পরিবারগুলোর পাশে থাকা। নোভেল করোনা ভাইরাসের জন্য সারা বাংলাদেশে সৃষ্ট চলমান লকডাউন এর জন্য যে সকল খেটে খাওয়া গরীব অসহায় দিনমজুর পরিবারের স্বাভাবিক জীবন-যাপন থেমে যাচ্ছে তাদের পাশে থেকে আমরা যশোর জেলা পুলিশ বিভিন্নভাবে সাহার্য্য সহযোগিতা করে যাচ্ছি এবং সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান জানাচ্ছি। 

এ সময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সালাউদ্দিন শিকদার অতিঃ পুলিশ সুপার (অপরাধ) যশোর, জনাব মোহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম জেলা বিশেষ শাখা, যশোর, জনাব মোঃ গোলাম রব্বানী শেখ, পিপিএম অতিঃ পুলিশ সুপার ‌‍‍‘ক’ সার্কেল, যশোর, জনাব মোহাম্মদ অপু সরোয়ার অতিঃ পুলিশ সুপার (সদর)যশোর, মহোদয়গনসহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগণ।