মাদারীপুরের শিবচরে ফেরি থেকে চরে নামিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত চারজনকে গতকাল বুধবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয়রা জানান, যশোরের ঐ গৃহবধূটি কাঁঠালবাড়ি ঘাট থেকে শিমুলিয়ার উদ্দেশে ফেরিতে উঠেছিলেন। তাঁর স্বামী ঢাকায় শ্রমিকের কাজ করেন। কাঁঠালবাড়ি থেকে ফেরি যখন ছাড়ে তার কিছু সময় পরেই ফেরির পিছন দিক থেকে একটি স্পিডবোট আসে এবং দ্রত নদী পার করে দেওয়ার কথা বলে মাসুদ মোল্লা, মাহবুব মৃধা ও নূর মোহাম্মদ নামের তিন তরুণ গৃহবধূকে বোটে তুলে। কিছু দূর যাওয়ার পর জ্বালানী ফুরিয়ে গেছে বলে তাঁকে একটি ট্রলারে তুলে পদ্মার চরে নিয়ে ধর্ষন করে তারা। গৃহবধূর চিৎকারে আশেপাশের লোক চলে এলে পালিয়ে যায় তারা।

 
গৃহবধূটি তিন দিন আগে কাঁঠালবাড়িতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। মঙ্গলবার রাতে স্বামীর বাসায় ফেরার জন্য তিনি কাঁঠালবাড়ি থেকে শিমুলিয়ার উদ্দেশে ফেরিতে ওঠেছিলেন।  শিমুলিয়া ঘাটে সে সময় তাঁর স্বামী তাঁর জন্য অপেক্ষা করছিলেন।

বুধবার ( ৮ জুলাই) বিকেলে বখাটেরা কাঁঠালবাড়ি এলাকায় ধর্ষণের শিকার গৃহবধূর আত্মীয়স্বজনকে নিয়ে বিষয়টি আপস করার চেষ্টা করেন। সেই সময় খবর পেয়ে  শিবচর থানার এসআই বিষ্ণুপদ হীরা সেখানে গিয়ে অভিযুক্ত বখাটেদের থানায় নিয়ে আসেন। 

বিষ্ণুপদ হীরা জানান, নূর মোহাম্মদ হাওলাদার (২৪), তরুণ মাসুদ মোল্লা (২৫), মাহবুব মৃধা (৩০) এবং তাঁদের সহায়তাকারী ওমর ফারুককে (২৬) আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন। বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে আটককৃতদের আদালতে হাজির করা হবে।