নেত্রকোণা : স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে নেত্রকোণায়।

শনিবার পূর্বধলা উপজেলার স্টেশন রোডে  জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্রুনালের প্রধান তদন্ত কর্মকর্তা আইজিপি আবদুল হাননান খানের দিক নির্দেশনায় তার স্টেশন রোডের বাসায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।সেখানে শোক দিবস উপলক্ষে অসহায় প্রতিবন্ধীদের মাঝে ১২ টি হুইল চেয়ার বিতরণ করেন তিনি।

এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন লেখক গবেষক আলী আহমদ খান আইয়ুব,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক রাশেদ কুদ্দুস খান সুজন, জেলা পরিষদ মেম্বার বাবু শুধাংসু সরকার বিকন,আওয়ামীলীগ নেতা এমদাদুল ইসলাম,  যুবলীগ নেতা আরশাদ শেখ,বাবুল তালুকদার, শেখ সেলিম প্রমূখ। পরে বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।         

দিবসটি তে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সহ বিভিন্ন মসজিদ, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

 

নয়ন বর্মন, নেত্রকোণা প্রতিনিধি | বাংলাদেশদর্পণ.কম