যশোরে করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যবরণকারীদের সৎকার করবে রামকৃষ্ণ মিশন ও সনাতন বিদ্যার্থী সংসদ যশোর।

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর প্রকোপে বিপর্যস্ত জনজীবন। প্রতিদিনই লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সেই সাথে বাড়ছে মৃতের সংখ্যা। কিন্তু করোনা আক্রান্ত বা করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারীর সৎকার নিয়ে চলছে বিড়ম্বনা।

আজ ১৭আগস্ট বিকালে ৫ ঘটিকায় যশোর রামকৃষ্ণ মিশন প্রাঙ্গনে "করোনা সৎকার সেবাকার্য" বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এ সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ তমিজুল ইসলাম খান জেলা প্রশাসক যশোর। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন স্বামী জ্ঞানপ্রকাশানন্দজী মহারাজ, সম্পাদক,রামকৃষ্ণ মিশন,যশোর। এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন রামকৃষ্ণ মিশনের উপাধক্ষ্য স্বামী আত্মবিভানন্দজী,বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের যশোর জেলার সাধারণ সম্পাদক যোগেশ দত্ত, কোতোয়ালি মডেল থানার দায়িত্বরত উপ-পরিদর্শক মফিজুর রহমান, সনাতন বিদ্যার্থী সংসদ যশোরের প্রধান সমন্বয়ক বিজন চৌধুরীসহ যশোরের সদস্যবৃন্দ এবং আরো অনেকে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মহোদয় বলেন,"এটি খুবই একটি ভালো উদ্যোগ। আমি এই উদ্যোগের সফলতা কামনা করি। আমি আমার দিক থেকে সবধরনের সহায়তা প্রদান করব।" এ ছাড়া সভায় বক্তব্যে রাখেন রামকৃষ্ণ মিশনের সম্পাদক, সনাতন বিদ্যার্থী সংসদ যশোরের প্রধান সমন্বয়সহ আরো অনেকে। উক্ত এই করোনা সৎকার সেবাকার্যের পরিচালনায় থাকবে সনাতন বিদ্যার্থী সংসদ ও সার্বিক সহযোগীতা করবে রামকৃষ্ণ মিশন, যশোর।

সন্দীপ মন্ডল ,যশোর | বাংলাদেশদর্পণ.কম