কালিগঞ্জ (ঝিনাইদহ): সবাই টিকা নিন সুস্থ থাকুন, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকুন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার টিকা উপহার।

শনিবার (৭ আগস্ট) সকাল ৯টার সময়, ৩নং কোলা ইউনিয়ন পরিষদে মহামারী করোনা ভাইরাসের ৬শত টিকা দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। এটি শুভ উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা ৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল  আজিম  আনার।

এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন, উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শিবলী নোমানী। এছাড়া উপস্থিত ছিলেন ৩নং কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আইয়ুব হোসেন মোল্লা। 

আরও  উপস্থিত ছিলেন কোলা বাজার পুলিশ ক্যাম্পের এ এস আই মোঃ ওয়াজ করুনি ও  কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (মাস্টার) মনোয়ার হোসেন বাদশা। কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান ও কোলা ইউনিয়ন মুক্তিযোদ্ধা, বুদ্ধিজীবী, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ উপস্থিত ছিলেন, কোলা ইউনিয়ন পরিষদের ( সচিব) মোঃ হাফিজুর রহমান, ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও কোলা ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের  ডাক্তার-নার্স এবং কোলা ইউনিয়ন পরিষদের মেম্বার  সদস্য ও কোলা বাজার ক্যাম্পের পুলিশ সদস্য,আনসার, দফাদার,গ্রামপুলিশ ও স্বেচ্ছাসেবক সদস্যবৃন্দ, ও উপস্থিত ছিলেন কোলা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ,ও কোলা ইউনিয়ন যুবলীগ, ছাত্র লীগ,কৃষক লীগ,স্বেচ্ছাসেবক লীগ,আরও অনন্য আওয়ামী লীগের অঙ্গ সংগঠন আজকের এই টিকা উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন।

ঝিনাইদহ জেলা ৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য, আনোয়ারুল আজিম আনার  বলেন, আপনারা সবাই এই মহামারী করোনা ভাইরাসের টিকা নেবেন ও সবাইকে উৎসাহ দেবেন।

প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ