নোয়াখালী:জেলার সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের শিলমুদ গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একসঙ্গে ৪ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে এই ঘটনা ঘটে। নোয়াখালীর পুলিশ সুপার শহীদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

বিদুৎস্পৃষ্ট হয়ে মৃতরা হলেন, শিলমুদ গ্রামের চৌকিদার বাড়ির আবুল বাশারের ছেলে মো. আব্দুর রহিম (৫৬), একই বাড়ির উজির আলীর ছেলে মো. ইউছুফ (৪৮), মো. আবুল হোসেনের ছেলে মো. সুমন (৩৫) ও রমজান আলী বাড়ির মো. শহীদের ছেলে মো. জুয়েল (১৮)।

বজরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবেদুর রহমান জানান, শুক্রবার সন্ধ্যার দিকে আব্দুর রহিম তার বাড়ির পাশে ক্ষেতে সবজি তুলতে যান। ক্ষেতের মাঝখানে থাকা পল্লী বিদ্যুতের স্টিলের একটি খুঁটির তার ছিঁড়ে পানিতে পড়ে। আব্দুর রহিম ক্ষেতে নামার সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে বাঁচানোর জন্য তার ভাতিজা সুমন, ভাগিনা ইউছুফ ও পাশের বাড়ির জুয়েল পানিতে নামলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন।

পুলিশ সুপার জানান, আবদুর রহিম ঘটনাস্থলে মারা যান। বাকি তিন জনকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

প্রতিবেদক, বাংলাদেশ দর্পণ