নেত্রকোনা : জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে নেত্রকোনায় শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২৮ আগস্ট) রাত ৮ টায় জেলা শহরের বড়বাজারস্থ শ্রীশ্রী নরসিংহ জিঊড় আখড়া প্রাঙ্গনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

দুই ইভেন্টের এই প্রতিযোগিতায় উলুধ্বনিতে প্রথম-দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে রমারানী, শিপ্রা সাহা ও দিপালী কর্মকার। এছাড়া শঙ্খধ্বনি প্রতিযোগিতায় অলকা সরকার, সুশ্রী সাহা ও গীতারানী প্রথম-দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন।১৭ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

 

করোনাজনিত কারনে স্বাস্থ্যবিধি মেনে ও সীমিতপর্যায়ে এই অনুষ্ঠানটি করতে হয়েছে  জানিয়ে জেলা পূজা উদযাপন কমিটির সহসভাপতি বাবু জ্ঞানেশ চন্দ্র সরকার জানান, বিজয়ীরা এবার বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় ময়মনসিংহে অনুষ্ঠিতব্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।পরে চূড়ান্তভাবে  নির্বাচিতদের ঢাকায় প্রতিযোগিতা শেষে পুরস্কৃত করা হবে।

 

প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, সনাতন সমাজ বাংলাদেশ নেত্রকোনার প্রধান সমন্বয়ক বাবু নিরঞ্জন বর্মন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নেত্রকোনা'র উপদেষ্টা নির্মল দাস, সভাপতি,মঙ্গলদাস,সহ সভাপতি লিটন পন্ডিত প্রমুখ। অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে বিশেষ প্রার্থনা করা হয়।