নীলা রায়ের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন সাভারের স্থানীয় সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

২৬ সেপ্টেম্বর (শনিবার) দুপুরে ঢাকা আরিচা মহাসড়কে নীলার হত্যাকারীদের ফাঁসির দাবিতে ২৬ টি সামাজিক সংগঠন মানববন্ধন করে। সেই মানববন্ধনে অংশ নিয়ে প্রতিমন্ত্রী  এ কথা জানান। 

প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, হত্যাকান্ডের সকল ঘটনা সরকারের জন্য কুবই বিব্রতকর। নীলা হত্যাকারীদের কাউকেই ছাড় দেওয়া হবে না। সাভার ও আশুলিয়া নিরাপদ ভেবে ঘাতকেরা মানুষ হত্যা করে ফেলে রেখে যায়।এছাড়া সাভার উপজেলার  চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেয়। 

এদিকে খুনি মিজানকে ১০ দিনের রিমান্ডে মঞ্জুর করেছে আদালত বলে জানিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার। ২৬ সেপ্টেম্বর দুপুরে  এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা জানান। 

এর আগে ২৫ সেপ্টেম্বর রাত ১০ টায় সাভারের রাজফুলবাড়িয়া এলাকা থেকে মিজানকে গ্রেফতার করে পুলিশ। সেই সাথে হত্যায় ব্যবহৃত ছুরি, রক্ত মাখা জামা কাপড় এবং ব্যাগ উদ্ধার করে পুলিশ। মামলাটির তদন্ত চলায় আর বেশি কিছু বলতে রাজি হননি এই পুলিশ অফিসার।