নেত্রকোনাঃ দেশব্যাপী চলমান সহিংসতা ও নৈরাজ্যের প্রতিবাদে নেত্রকোনায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।সনাতন সমাজ বাংলাদেশের আয়োজনে শুক্রবার(১৬ই আগস্ট) দুপুর ১২টায় জেলা শহরের বড়বাজারস্থ শ্রীশ্রী নরসিংহ জিঊড় আখড়া প্রাঙ্গণে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশে ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা,লুটতরাজ ও অগ্নিসংযোগের তীব্র প্রতিবাদ জানানো হয়। বক্তারা এসময় বলেন , স্বাধীনতার পর থেকে কোন সরকারই হিন্দুদের সমস্যা সমাধানে উদ্যোগ নেয়নি,৬৫ সালের পাক-ভারত যুদ্ধ বা ৭১এর মুক্তিযুদ্ধের সময় প্রাণ বাঁচাতে যেসব হিন্দু ভারতে আশ্রয় নিয়ে ছিল,যুদ্ধশেষে ফিরে এসে তারা দেখে  নিজেদের সম্পত্তিই শত্রু সম্পত্তি হয়ে গেছে ।আজ পর্যন্ত কোন সরকারই এই জটিলতা নিরসন করতে আন্তরিকতা দেখায়নি।বক্তারা এসময় আরো বলেন, হিন্দুরা কোন

বিশেষ দলের প্রতিনিধি নয়,দেশের কল্যাণ কামী সব দলের প্রতিই তাদের পূর্ণ সমর্থন রয়েছে ও থাকবে।আমরা শুধু হিন্দু নই, ধর্ম-বর্ণ নির্বিশেষে আমরা বাংলাদেশী এটাই আমাদের পরিচয়।


এ সময় অন্যান্যের মধ্যে,বাবু সুবির সরকার,প্রণব বিশ্বাস, সাংবাদিক হাফিজুর রহমান আলিম প্রমুখ বক্তব্য রাখেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ শান্তি প্রার্থনার আয়োজন  করা হয়।


নেত্রকোনা প্রতিনিধি

বাংলাদেশদর্পন.কম