ভোলা:ফেসবুক ম্যাসেঞ্জারে মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার ঘটনায় ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দেকে ৫৪ ধারায় গ্রেপ্তার করেছে পুলিশ। 
বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।


পুলিশ সূত্রে জানা যায়, ফেসবুক ম্যাসেঞ্জারে গৌরাঙ্গ ও জয় রাম নামের দুটি আইডিতে চ্যাটিংয়ের স্ক্রিনশট বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় রাতেই ভোলা সদর মডেল থানায় ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে নিজে একটি সাধারণ ডায়েরি করেন। 


এদিকে, রাতে কিছু দুস্কৃতিকারী গৌরাঙ্গ চন্দ্র দে’র ব্যক্তিগত গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পরিস্থিতি বিবেচনায় গৌরাঙ্গ চন্দ্র দে’র বাড়িতে পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়।


ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, প্রকৃত ঘটনা উদঘাটনের কাজ চলছে। গৌরাঙ্গ চন্দ্র দে'কে ৫৪ ধারায় সন্দেহভাজন হিসাবে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে এবং নিরাপত্তার জন্য তার বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

প্রতিবেদক,বাংলাদেশ দর্পণ